শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাজারে বিনা প্রয়োজনে ঘুরাফেরা করলে কঠোর ব্যবস্থা- সার্কেল এএসপি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : সরকারি নির্দেশনা অমান্য করে বিনা প্রয়োজনে হাট-বাজারে ঘুরাফেরা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। তিনি আজ রবিবার (০৫ এপ্রিল) উপজেলার স্নানঘাট ও পুটিজুরী বাজারে অভিযান চালিয়ে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বিকাল ৫টার মধ্যে ফার্মেসী ব্যতিত নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যাদির দোকানপাট বন্ধের জন্য ইতিমধ্যে সরকারি নির্দেশ এসেছে। আপনারা যারা বিকাল ৫টার পর দোকানপাট খোলা রাখবেন তাদেরকে সরকারি নির্দেশনা অমান্য করার অভিযোগে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হবে। এব্যাপারে কোন ছাড় দেয়া হবে না বলে তিনি ব্যবসায়িদের উদ্দেশ্যে হুশিয়ারি উচ্চারণ করেন। এএসপি পারভেজ আলম চৌধুরী বলেন, সবার সর্বাত্বক সচেতনতা ও সম্মিলিত সহযোগিতার ফলেই করোনা ভাইরাসের ভয়াবহ আক্রমণ রোধ সম্ভব। বাজারে মাস্কবিহীন আগতদেরকে বিভিন্ন রকম শাস্তি ও গরিব, অসহায় দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোফাশ্বির হোসেন, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, স্নানঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com